অপরিচিত ব্যক্তির নাম্বার বের করুন | ইমু থেকে নাম্বার বের করার নিয়ম

আজকে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে আপনারা যে কারো ইমো এর নাম্বার বের করবেন। যে কারো ইমু নাম্বার বের করতে হলে আপনাদের টিপস-এন্ড-ট্রিকস ফলো করতে হবে।

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সকলে ভালো আছেন। বন্ধুরা বর্তমানে ইমু একটি জনপ্রিয় অ্যাপ্লিকেশন। ইমু সফটওয়্যার মাধ্যমে আমরা ভিডিও অডিও কল দিয়ে থাকি বা ইমো অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আমরা দেশের এক জায়গা থেকে অন্য জায়গায় সরাসরি দেখতে পাই ভিডিও কলের মাধ্যমে। ইমু একটি ফ্রী সফটওয়্যার এই সফটওয়্যার এর মাধ্যমে আমরা দেশে বিদেশি যেকোনো জায়গায় ফ্রিতে কল দিয়ে কথা বলতে পারি। বর্তমান সময়ে ভিডিও অডিও কলে কথা বলার একটি জনপ্রিয় সফটওয়্যার এর নাম হচ্ছে ইমো। প্রতিনিয়ত এর জনপ্রিয়তা বেড়েই চলেছে, জনপ্রিয়তার যতই পারতেছি ততই দিন দিন তাদের সার্ভার এবং বিভিন্ন সেটিং পরিবর্তন করতেছে। যার কারণে আমাদের পরিচিত-অপরিচিত অনেকেই আমাদের কন্টাক্ট লিস্ট এ অ্যাড হয়ে যাচ্ছে, এক্ষেত্রে তাদের ইমু নাম্বারটা কি তা আমরা অনেকেই জানতে চাই। কিন্তু সমস্যা হচ্ছে যায় বর্তমানে ইমুতে কোন অপরিচিত ব্যক্তি যদি অ্যাড হয়ে থাকে তখন তাদের নাম্বার টা দেখা যায় না।

ইমুতে এড হয়ে যাবে অপরিচিত ব্যক্তির নাম্বার বের করার জন্য আপনাদেরকে সর্বপ্রথম ঐ অ্যাকাউন্টে প্রবেশ করতে হবে এবং দেখতে হবে যে আপনি কি এই অ্যাকাউন্টটি একসেপ্ট করছেন কিনা, যদি ওই অ্যাকাউন্টে আপনি অ্যাকসেপ্ট করেন, তাহলে আপনারা কন্ট্রাক থেকে ওই একাউন্টটা রিমুভ করে ফেলুন, রিমুভ করা হয়ে গেলে আপনাদের কাজ শেষ। এখন আপনাদেরকে কিছু ট্রিকস করতে, অপরিচিত ব্যক্তিকে কল দিবেন, বা বলবেন যে সে যেন আপনাকে কল দে  মনে রাখবেন আপনাকে কল দেওয়ার আগে আপনার ফোনটিকে অবশ্যই ড্রাক মোড করে রাখতে হবে। এর ফলে যদি অপরিচিত ব্যক্তি আপনাকে কল দিয়ে থাকে তখন তার নাম্বারটি কল দেওয়ার সাথে সাথে দেখা যাবে এবং আপনি খুব সহজে কি স্ক্রিনশট দিয়ে রেখে দিতে পারবেন যে তার নাম্বারটা কি। এই ট্রিক্স এর মাধ্যমে আপনারা খুব সহজে অপরিচিত ব্যক্তির মোবাইল নাম্বার বের করতে পারবেন। আশা করি আপনারা সফল কিছু বুঝতে পারছেন।

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post